কচুয়ায় ৪১টি পূজা ম-প, ৫টি ধর্মীয় প্রতিষ্ঠান অনুদানের চেক বিতরণ করলেন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

মোঃ রাছেল,কচুয়া (চাঁদপুর)প্রতিনিধিঃ

কচুয়ায় ৪১টি পূজা ম-প, ৫টি ধর্মীয় প্রতিষ্ঠান ও এতিমখানায় অনুদানের চেক বিতরণ করা হয়েছে।। গতকাল বৃহস্পতিবার দুপুরে কচুয়া উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন আলমগীর এমপি এসব চেক বিতরণ করেন।

এসময় তিনি বলেন- হিন্দু-মুসলমানদের মধ্যে সবচেয়ে বড় সম্প্রীতি হলো শিক্ষা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র গড়ে গেছেন। তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করে যাচ্ছেন। শারদীয় দূর্গোৎসব আসলেই সাম্প্রদায়িক শক্তি মাথা চারা দিয়ে উঠে। এই সাম্প্রদায়িক শক্তিকে কঠোরভাবে দমন করতে হবে। মাননীয় প্রধান মন্ত্রী ও আমার পক্ষ থেকে আপনাদেরকে জানাই শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাহিদ ইসলামের সঞ্চালনায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম, জেলা পরিষদ সদস্য তৌহিদুল ইসলাম খোকা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ফনি ভূষন মজুমদার তাপু,সাধারন সম্পাদক বিকাশ সাহা, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রাণ ধন দেব, সম্পাদক প্রিয়ুতষ পোদ্দার, বীরমুক্তিযোদ্ধা জাবের মিয়া, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার। আলোচনা সভা শেষে কচুয়া উপজেলার ৪১টি পূজা ম-প, ৫টি ধর্মীয় প্রতিষ্ঠান ও এতিমখানার দায়িত্বরত সভাপতি ও সম্পাদকের মাঝে অনুদানের চেক বিতরণ করেন।

 

Related posts

Leave a Comment